সময়ের নামই জীবন,জীবন মানেই সময়,
সময় মানেই কালক্ষেপন
সুখের নাম জীবন;বেদনার নাম জীবন
হাসির নাম জীবন,কান্নার নাম জীবন
আদর-সোহাগের নাম জীবন
স্নেহের নাম জীবন,কষ্টের নাম জীবন


প্রেমের নাম জীবন,অবহেলার নাম জীবন
ভালোবাসার নাম জীবন,যাতনার নাম জীবন
দূ:খের নাম জীবন,সূখের নাম জীবন
জীবন মানেই ভাবনা- ভীষণ
চাওয়ার নাম জীবন,পাওয়ার নাম জীবন
সত্যের নাম জীবন, মিথ্যার নাম জীবন
আশার নাম জীবন, হতাশার নাম জীবন
জীবন মানেই tenssion.....