***********************
বলেছেন আল্লাহর নবী
"কিয়ামতেরই এক ছবি"
তিন প্রকারের লোক-
"বলবেন না কথা প্রভু
পাক করবেন না তাদের কভু
করতে হবে ভীষণ আযাব ভোগ"!!
(০১)"যে খোঁটা মারে করে দান"
(০২)টাখনুর নিচে ঝুলিয়ে যে করে পোষাক পরিধান
(০৩)বিক্রয় করে পণ্য, মিথ্যা শপথদান
(করা হবে পরপারে যন্ত্রণাদায়ক শাস্তিদান।)
**********************


******(২৪-১১-২০১২)******