তুই হইলি আদম সন্তান, অহম কিসে তোর
মাটি দিয়ে সৃষ্টিরে তুই মাটি হবে গোর


সাদা কালো ধনী গরীব নেই ভেদাভেদ কোনো
ঈমান হলো মূল মন্ত্র, ওহে মুমিন শোনো
কে আরবি কে আজমি, কিসের আবার জাত
ভাই ভাই সব মুসলমান, নেই কোনো তফাৎ
কালেমাতে মুক্তি মিলবে, কালেমাতেই শোর
তুই হইলি আদম সন্তান, অহম কিসে তোর
...................................................
( লা ইলাহা ইল্লাল্লাহ, লা ইলাহা ইল্লাল্লাহ
লা ইলাহা ইল্লাল্লাহ, লা ইলাহা ইল্লাল্লাহ)


মিছে এই রঙ্গশালায় স্বপ্ন বালির বাঁধ
মনটা তোমার মরে গেলে জীবনই বরবাদ
ঈমান হলো গর্ব সবার, আ'মালই পুঁজি
ঘন আঁধার মনটা নিয়ে সুখের ঘর খুজি
আর থেকো না ঘুমিয়ে তাই-
সময় এখন ভোর।
তুই হইলি আদম সন্তান, অহম কিসে তোর।।
...................................................
( লা ইলাহা ইল্লাল্লাহ, লা ইলাহা ইল্লাল্লাহ
লা ইলাহা ইল্লাল্লাহ, লা ইলাহা ইল্লাল্লাহ)