মেয়েটা ভালবাসার ভক্ত
যার ভালবাসায় আমি বিরক্ত,
আমার ভালবাসায় যে সিক্ত।


তাকে আমি কোনোদিন দেখিনি,
ভালওবাসিনি ।
তবুও কেন যেন মনে হয়,
সে আমার হৃদয়ের ফরমালিনে ডুবিয়ে রাখা 'নিমফুল'।
যার প্রত্যহ ছড়ানো অ্যারোমা
আমার নিঃশ্বাস ছাড়া মৃত।


তাই তার নাম দিয়েছি আমি 'নিমফুল'।