আমার চোখ অপলক চেয়ে থাকে
তোমাদের স্ফীত বুকের দিকে।
তোমার হেটে চলা,
অবিরত নিতম্বের দোলা।
যতোই তুমি রাখো তারে ঢেকে।
সবই ধরা পড়ে আমার এই ধর্ষক চোখে।
চেয়ে থাকে,
তোমাদের উঁচু-নিচু শরীরের ভাঁজে।
নিশ্পলক চোখে
তোমাদের শরীরে সুখের সীমানা খোঁজে।
তোমাদের শরীরে চেয়ে থেকে-থেকে
এই চোখ ক্লান্তিতে শান্তির পলক ফেলে।
এভাবেই চোখ ধর্ষণ করে চলে।


এভাবেই ধর্ষণ করেছি শত-শত,
এভাবেই ধর্ষণ করে চলেছি অবিরত।
আমি ধর্ষক,
তোমাদের ধর্ষণ করে চলি জেনে বুঝে।
তুমি ধর্ষিতা,
প্রতিদিন ধর্ষিত হও কিছুই না বুঝে।


এভাবেই চলে,এভাবেই রয়
বাকি সব মিথ্যে নীতিকথা।
আমাদের পরিচয়,
আমি ধর্ষক,তুমি ধর্ষিতা।