দেখা হবে ফাল্গুণের পলাশের বনে।
দেখা হবে,আবার দেখা হবে।
কুয়াশা ঢাকা শীত চলে গেলে
সকল জড়তা পিছনে ফেলে
ফাল্গুণ যখন দেখা দেবে।


কোন সাগরের তীরে।
অসহ্য ক্লান্তির রাত চলে গেলে
সকল আঁধার পিছনে ফেলে
সূর্য যখন উঁকি দেবে।


দেখা হবে কারনে বা বিনা কারনে,
সুখ বা বিস্বাদের নিমন্ত্রনে।
জানি না ঠিক কবে?
শুধু জানি দেখা হবে।