শ্লোগানে শ্লোগানে চারদিক মুখরিত।
শ্লোগানে শ্লোগানে ফুটেছে ব্যাথা আর কথা আছে যতো।
জেগে গেছে সমস্ত দেশ
জনতা নিয়েছে মুক্তিযোদ্ধার বেশ।


এমন সময় আঘাত এলো প্রতিবাদী বুকে,
রেখে গেলো গভীর ক্ষত।
কান্নার আগুনে জ্বলছে দেশ,
জনতা উত্তাল রাজীবকে হারানোর শোকে।
লাখো উত্তাল জনতা শাহবাগের পথের বাঁকে।


চোখে কান্নার আগুন,
বুকে ভাই হারানোর ব্যাথা,
কন্ঠে শ্লোগান।
একটাই দাবী,
রাজাকারের ফাঁসী।