বিকেলের জানালা গলে হাঁটি হাঁটি পা পা
কুমারী আঁধারের কোলে পৌরাণিক ল্যাভেন্ডার ঘ্রাণ
ধেই ধেই নেচে উস্কে দেয় কামবাসনার অনুবীজ।
মুগ্ধ নির্জনতার শরীরের দৃপ্ত কলঙ্কবাসর-
অনুশাসনের শরীরে চলে জৈব ব্যাবচ্ছেদ;


ঘোরলাগা শয়তানি আকুতি,
নিশাচর উন্মত্ততা জড়ানো আদিম গন্ধ,
লালা ঝরা কাতর চোখে এক মগ উষ্ণ নেশা-  
আপন প্রতিবিম্বের মত চিনে নেয় অপরিচিতার নিরুৎসাহিত কামনা,
কামুক চাহিদা ছিনিয়ে নেয় বিবেকের দংশন;
অসভ্যতার চরমে মানুষ, চার পায়ের অবাক বিস্ময়!