কোন এক দিনে আমি চেয়েছিলাম শুধু তোমায়,
অপেক্ষার প্রহর গুনে বসে ছিলাম গড়াইয়ের পাড়ে,
হালকা মৃদু বাতাস আমায় স্পর্শ করে গেলো,
আর কতক্ষন বসে থাকবো একবার তুমি বলো !!

বৃষ্টি তোমার ভালো লাগে আমি জানি,
মিথ্যে বলে আমায় সময় দাও তাও মানি,
আজ আকাশে মেঘ জমেছে এই আসলো যেন,
অভিমানি হয়ে আমার কল তুমি কেটে দিলে কেন ??

পদ্মার পাড়ে কাশবনে অনেক সুখি তুমি,
আমি অবাক নয়নে দেখি তোমার ছেলেমানুষি,
কোন এক ভুল কি তুমি ক্ষমা করবেনা,
তোমায় দেখে চোখ না জুড়িয়ে আমি সড়বো না !!

অশ্রু আমার চোখের কোনে এসে থেমে যায়,
মনটা আমার আনমনে হয়ে কি যেন বলতে চায়,
তুমি কি শুনতে পারছো আমার হৃদয়ের আর্তনাদ,
এতদিন কি ছিলো অভিনয় মিথ্যে সব কি দিবো বাদ ??

ঘৃনার রাজ্যে থাকতে চাইনা ঘৃন্য সব কিছু,
এতদিনের সব পুরানো স্মৃতি ডাকছে কেন পিছু,
ভালোবাসার কোন মায়া মমতা জড়াতে পারবে না আজ আমায়,
তাও কেন জানি সব ছেড়ে আমি খুব ভালোবাসি শুধুই তোমায় ♥ ♥ ♥


.•˜˜”°•. ♥ ফেইসবুকের ভূত ♥ .•°”˜˜•.