২১ শে ফেব্রুয়ারী ১৯৫২
ভাষার জন্য ওরা প্রান দিয়েছে !!
২১ শে ফেব্রুয়ারী ২০১২
ক্ষমতার জন্যে ওনারা প্রান নিচ্ছে !!

গুম হত্যা দিনে দিনে,
বেড়েই যাচ্ছে !!
জনতার রক্ত ওরা,
চুষে চুষে খাচ্ছে !!

দ্রব্যমূল্য আজ আসমানে উঠছে,
গরীবরা অসহায় !!
বি এম ডাব্লিও তে চড়ে ওরা
,ক্ষমতার বড়াই দেখায় !!

শেয়ারবাজারে আগুন লাগে,
টাকা গুলো সব কই !!
আরাম কইরা বইসা সালায়,
খায় চিড়া মুড়ি আর দই !!

ওরা দালাল ওরা কুত্তা,
ওরা চামচাগিরি করে !!
বাঙ্গালী হয়ে কেন তবে,
ওরা মমতার পা ধরে ??

আমরা জানি ওরাই খারাপ,
৩০ লাখ প্রান নিয়েছিলো যারা!!
বন্ধু হয়ে মারে ওরা পিঠে,
বলতে পারবে কি ওরা কারা ??

ঘুম আসতেছে তাই রক্ত ঠান্ডা হইয়া গেছে, আবার গরম হইলে লেখবো :p
সবাইকে আমার মুখের ভাষার শুভেচ্ছা আর আমার ভাষার জন্য নিবেদিত সৈনিকদের প্রতি ১৫ কোটি ৯০ লক্ষ ৯০ হাজার ৯ শত ৯৯ জনের সালাম (বাকি সব দালাল/কুত্তা)


.•˜˜”°•. ♥ ফেইসবুকের ভূত ♥ .•°”˜˜•.