ভালোবাসা মানে মিছে আশা,
আমি বিশ্বাস করি না !!
দুটি হৃদয়ের আবেগে মেশা,
ছেলে খেলাও না ♥ ♥ ♥

♥ ♥ ♥

ভালোবাসা শুধু ছেলে মেয়ে নয়,
সব কিছুতেই রয় !!
চিন্তা চেতনায় ভালোবাসা শুধু,
নেইতো কোন ভয় ♥ ♥ ♥

♥ ♥ ♥

হাসি ভরা মুখ দেখলে একবার,
ভরবে তোমার প্রান!!
ভালো লাগে সব যখনি পাশে,
পাবে তুমি তার ঘ্রান ♥ ♥ ♥

♥ ♥ ♥

ভালোবাসা শুধু মিলনেই নয়,
ত্যাগের মাঝেও থাকে !!
পৃথিবীর খুশি তারই জন্যে,
ভালোবাসবে তুমি যাকে ♥ ♥ ♥

♥ ♥ ♥

দেরি কইরো না আমার মত,
বলতে ভালোবাসি !!
একটু দেরি কেড়ে নিতেও পারে,
তোমার মুখের হাসি ♥ ♥ ♥

♥ ♥ ♥

ভালবাসা দিবসে জানাই তোমায়,
আমি আছি অনেক ফাইন !!
এবার তো মিস হয়ে গেলো আগামীতে তুমি,
হবে কি আমার ভ্যালেন্টাইন ♥ ♥ ♥ ♥ ♥ ♥


.•˜˜”°•. ♥ ফেইসবুকের ভূত ♥ .•°”˜˜•.