বসন্তের এই ফাল্গুনেতে,
লাগলো মনে দোলা !!
হলদে রঙ্গে কন্যা সাজে,
উৎসবে মন ভোলা !!

রমনা সাজে নতুন ভাবে,
টি এস সি তো হিট !!
চারদিকে শুধু জোড়ায় জোড়ায়,
হলদে পাখি ফিট !!

গোলাপ গাদাঁ ফুলের বাহার,
হাতে হাতে সাজে !!
ফাল্গুনের এই দিনটাতে খুব,
খুশির সূর বাজে :)

আমার সব বন্ধুদের আজ,
দিলাম প্লাস্টিকের ফূল !!
বান্ধবীদের জন্য ভালোবাসা ও গোলাপ,
ভেবোনা আমার ভূল :p

.•˜˜”°•. ♥ ফেইসবুকের ভূত ♥ .•°”˜˜•.