ফেইসবুকেতে এসে দেখি,
হরেক জনের মেলা !!
দেখে দেখে সময় কাটে,
যায় যে আমার বেলা !!

অনেক জনেই গুতা মারে,
আসলে কি তারা গাভি ??
কথা বলার পরে বলে,
তারা নাকি আমার ভাবী !!

এমন একজনের কথা বলি,
জানতে চেওনা কেও !!
আদর করে আমরা ডাকি,
স্নান না দিয়া মেও :p

দেখে তাকে ভদ্র জানি,
ভালো মেয়ে তাও মানি!!
কিন্তু সে যে এমন হবে,
অহংকারের রাজ্য খাবে !!

প্রথম দেখায় অবাক হলাম,
এ কোন চিজ রে ভাই !!
আবোল তাবোল কথা বলে,
তাই তাই তাই !!

ইচ্ছে করে বয়রা মারি,
কানের তলে ঠাস !!!!!
জাতা দিতে গিয়া বন্ধু,
বোনাস দিলো বাশঁ !!!!

রাগলে বরই জটিল লাগে,
দেখলে যে পায় হাসি !!
ওর সাথে কেউ ভাব করো না,
পরাবে গলায় ফাসি !!

অনেক লিখে পচিয়ে দিলাম,
কষ্ট নিয়ো না জানু !!
কদিন পরেই হবে তুমি,
ফেসবুক বাসির নানু :p

.•˜˜”°•. ♥ ফেইসবুকের ভূত ♥ .•°”˜˜•.