মন ভালো নেই,
তুমি পাশে নেই,
তাই রাত কাটে একা !!
♥ ♥ ♥
আমি নিশ্চুপ,
বসে আছি শুধু,
তোমার স্মৃতিকে নিয়ে থাকা !!
♥ ♥ ♥
মনে আজ হরতাল,
আমি দেখবো মন কি করতে চায় !!
ভালোবাসার সুখপাখিটা,
উড়ে গিয়ে বলে বায় বায় :(
.
.
.
আমি আলসে,
খুব বেশি ঘুমাই,
অপরাধ কি এটা আমার !!
♥ ♥ ♥
কিছু করি না,
শুধু নেটে থাকি,
তাও ভালোবাসি তোমায় !!
♥ ♥ ♥
মন আজ এলোমেলো ভাবে,
কেন জানি পাগলামি করতে চায় !!
ভালোবাসার সুখপাখিটা,
উড়ে গিয়ে বলে বায় বায় :(
.
.
.
সিগারেট শেষ,
সব ছাই হয়ে গেছে,
আমার মনের মত !!
♥ ♥ ♥
আমি চুপ তাই,
তুমি বলে গিয়েছো,
না বলা কথা যত !!
♥ ♥ ♥
মন কাদে হায় হায়,
কিছু অশ্রু চোখ বেয়ে পরে যায়,
ভালোবাসার সুখপাখিটা,
উড়ে গিয়ে বলে বায় বায় :(
.
♥ ♥ ♥
.
আমি আজ উড়বো,
আজ ঘুড়বো,
শুধু ভূত হয়ে!!
.
ভালোবাসা সুখ শান্তি,
আনবে বয়ে !!


.•˜˜”°•. ♥ ফেইসবুকের ভূত ♥ .•°”˜˜•.