তাকে(gf :p) আমি কেন পাইনা ?
ধরতে চাইলেও ধরা দেয়না,
তাই আমি আর ভাবিনা !!
তোমায় নিয়ে সুস্মা হেনা ♥

একটু আগে দিলে দেখা,
রঙ্গিন প্রজাপতির পাখা !!
বলতে চাইলে না বলা কথা,
বলার আগেই দিলে ব্যাথা !!

দিলাম আমি লাল গোলাপ,
করতে চাইলাম একটু আলাপ,
ঘুমের তালে আসলো আমার হাই,
আমায় তুমি বানিয়ে দিলে ভাই :o

বুঝাতে চাইলাম আমি তোমায়,
না বুঝেই চুপ করালে আমায়,
ভালোবাসা ধর্ম মানে না,
বুঝনা কেন সুস্মা হেনা ♥

আর লেখবো না, ওনি মাইন্ড খাইতে পারে :p

.•˜˜”°•. ♥ ফেইসবুকের ভূত ♥ .•°”˜˜•.