কিছু নির্ঘুম রাত্রি কাটালাম তোমার আশায়, তুমি এলেনা !!
কিছু সাজানো কল্পনায় ডাকলাম তোমায়, তুমি এলেনা !!
কিছু বৃস্টি ভেজা দিনে অপেক্ষা করলাম তোমার জন্য, তুমি এলেনা !!
কিছু ভালো লাগা মুহুর্ত মনে করে ভাবলাম তোমায়, তুমি এলেনা !!
কিছু আবেগ মেশানো পোস্ট মারলাম ফেসবুকে, কিন্তু তুমি এলেনা :(
আদৌ কি আসবে তুমি ??
বলবে কি ভালোবাসো তুমি ??
স্বপ্নকন্যা হয়ে আমার সেই তুমি ??
নাকি ভুল শুধুই ভেবেছি আমি !!
মিছে ধোকা খেয়েছি আমি !!
হায়রে কি বোকা আমি :p
পাই যদি একবার, হয়ে ছারবো তোমার স্বামী :p
আড্ডা বিডির চিপায় নিয়ে, ********* দিবো দামী দামী :p
CZ এখন ফেইসবুকটা পুরাই ফাইজলামী :p

.•˜˜”°•. ♥ ফেইসবুকের ভূত ♥ .•°”˜˜•.