গুড়ের পিঠা স্বরের মালাই,
বই মেলাতে বউ কোথা পাই ??
খুজতে গিয়ে টায়ার্ড মামু,
আজ না নিয়াই বাড়ী যামু !!
বলছে মোদের বাঙ্গি মামা,
গায়ে পরে নাল জামা !!
উঠছে মামু লোকাল বাসে,
পকেট মারে কাম সেরেছে !!
কন্টেক্টারে চাইলো ভাড়া,
মামু বলে একটু দাড়া !!
ভাড়া দিলো অন্য জনে,
তাকে দেখেই লাগলো মনে !!
এবার তার বর্ননা বলি,
নামটা তার ♥ কথা কলি ♥
শুরু হলো প্রেম কাহিনী,
ফেসবুকে হলো জানাজানি !!
মামি মোদের সুওয়ার হিট,
মামার লগে চরম ফিট !!
মামায় মোগ মিস্টি বিলায়,
নয়া স্টাইলের কোর্তা সিলায় !!
মামা মামি হুন্ডায় চলে,
দেইক্ষা ভূতের সইল জ্বলে !!
দোস্ত তোরা আছিস কোথায় ??
GF যেথা আমায় নে সেথায় !!


.•˜˜”°•. ♥ ফেইসবুকের ভূত ♥ .•°”˜˜•.