সময় গুলো চলে যাচ্ছে নিজের মত,
রাত গুলো কেটে যাচ্ছে ফেইসবুকের প্রোফাইলে,
ঘুমন্ত শহরে সেই দিন গুলো আমি বারবার খুজে ফিরি,
বন্ধু তোদের আজ আমি খুব বেশি মিস করি !!


মন চায় এখন ফিরে যেতে সেই ক্লাসরুমে,
স্কুল ফাকি দিয়ে চলে যেতে কোন এক সাইবার ক্যাফে,
বিকেলে মাঠে খেলা শেষে ফিরতে হয় একটু দেরী,
সেই সময় গুলো আজ আমি খুব বেশি মিস করি !!


নতুন ক্লাসের নতুন বই যতন করে পরতাম,
কোচিং ক্লাসে মেয়েগুলোকে সবসময় পাচাতাম,
পিকনিকের সেই মজার দোলনায় মন চায় আবার চড়ি,
ছেলেবেলার সেই মূহুর্তগুলো আমি খুব বেশি মিস করি !!


সব কিছু পারি দিয়ে আজ আমি হয়তো অনেক ব্যস্ত,
পারবোনা হয়তো একসাথে দেখতে সেই স্বপ্নের সূর্যাস্ত,
দায়িত্ব পালন করতে করতে কোন এক দিন যাব মরি,
তাইতো আজ আমি একা একা সেই দিনগুলো মিস করি !!


.•˜˜”°•. ♥ ফেইসবুকের ভূত ♥ .•°”˜˜•.