!!!!!!!!!! যুদ্ধাপরাধী !!!!!!!!!!
.•˜˜”°•. ♥ ফেইসবুকের ভূত ♥ .•°”˜˜•.


২৬ শে মার্চ স্বাধীনতা দিবস,
জাগরে বাঙ্গালী জাগ !!
মোদের দেশে পাক দালাল কুত্তা,
বাংলা ছাইড়া ভাগ !!

রক্ত দিয়েছে লাখো বাঙ্গালী,
আমাদেরও আছে রক্ত !!
এদেশে থেকে এদেশের খেয়ে,
তোরা কেন পাকের ভক্ত !!

ওরা শত্রু ওরা রাজাকার,
ওদের কর রে কর ধাওয়া !!
ওদের খতম করে,
রাস্তার কুত্তাগুলারে খাওয়া !!

আমরাও বাংলা মায়ের সন্তান,
তোদের মোরা ছারবো না !!
যে ভুল করেছে মোদের যোদ্ধা,
আমরা সে ভুল করবো না !!

যুদ্ধাপরাধী হয়তো খতম হবে,
তাতেও কি শান্তি পাবো আমরা !!
এদেশে রয়েছে অনেক পিশাচ,
তাদের কি করবে তোমরা ??????


(বি দ্রঃ এই কবিতাটিতে আমাদের দেশের শত্রুদের (রাজাকার/??????) উদ্দেশ্য করে লেখা হয়েছে, কোন ব্যাক্তিকে নিয়ে নয়)