যা ইচ্ছে করগে...
দূরে গিয়ে মরগে...
মরে গিয়ে ভূত হ...
নরকে বা স্বর্গে...
পেছনে লাগিস না...
অযথা রাগিস না...
তোর চলাচল কোনো...
চিহ্ন রাখিস না...
প্রচন্ড মাইগ্রেন...
শুরু তোকে দেখলে...
সমাধান ভুলে যাই...
কোথাও বা ঠেকলে...
বিরক্তিকর সব...
ঘুরে তোর বেড়ানো...
মেনে মেনে চলি আমি...
ঠিকমত এড়ানো...
বেহায়ার মত তবু...
পিছে লেগে থাকছিস...
আমাকেই কেন তোর...
বুকে বেঁধে রাখছিস...
পৃথিবীতে একলাই...
একজন আমি না...
বিকেলের রোদগুলো...
কাকে চায় জানিনা...
তবে আমি এটা জানি...
রোদ্দুর বলছে...
নাছোড়বান্দাটার...
চোখ দুটো জ্বলছে...
যত তাড়াতাড়ি ঠিক...
পারা যায় বাদ দে...
শান্তিটা পাবি তুই...
সন্ধ্যার খাদ্যে...
তাই তোকে অনুরোধ...
ভুলেই যা আমাকে...
ঠিক করে নিস তোর...
নিচু করে নামাকে...


আমি আর থাকছিনা তাই...
পুরোনো আর অগোছালো গানটাকে...
একটু একটু গেয়ে যাই...