সকালে জানালা মেলে ঢেলে গেলে রোদ্দুর...
কাজে কাজে বাজে কথা ভুলে ভরা কতদুর...
কত তাকে বললাম...এক সাথে চললাম...
শেষকালে ভয়ানক ফাঁদে গিয়ে পড়লাম...
গোবরে পদ্মফুলে...তাদের বন্ধ চুলে...
আনন্দ পেতে গিয়ে কান্নায় মরলাম...
কান্নার ফোঁটাগুলো অদ্ভুত মিস্টি...
গ্লিসারিন মেশালেতো তাই হবে সৃষ্টি...
কেমিকেল-টেমিকেল বেশি কিছু খেওনা...
মাঝরাতে প্রতিদিন ও পাড়ায় যেওনা...
প্রতিদিন গেলে, কবে মেরে করে ভর্তা...
বাঁচাতে পারবেনাকো এ পাড়ার কর্তা...
এ পাড়ার কর্তার চাকরিটা যায় যায়...
তাই চুপিচুপি তিনি দুঃখের গান গায়...
দুঃখের গান শুনে পেঁচাদের চিৎকার...
একখান ঘুম হল আমারও চমৎকার...
সবকিছু ভুলে যাই মনে পড়ে যতদূর...
সকালে জানালা মেলে ঢেলে গেলে রোদ্দুর...