আকাশে ফ্যাকাশে চাঁদ...
দুটো স্যাতস্যাতে ছাদ...
তোমার আমার প্রতিযোগীতায় অন্য সকলে বাদ...
কানামাছি আর লুকোচুরিটায়, কে হবে কে হবে চোর...
খেলাতে খেলাতে কেটে যাবে যত সকাল-সন্ধ্যা-ভোর...
হঠাৎ করেই অসময়ে ঠিক...বৃষ্টি আসবে ফিরে...
আমরা সকলে বাড়ি ফিরে যাব...আমাদের নদী তীরে...