আমি উপরে উঠতে চাই...
আমি উপরে উঠতে চাই...
আমি অনেক অনেক বড় হবো বলে...
উপরে উঠতে চাই...
তাই উপরে তাকিয়ে থাকি...
আমি উপরে তাকিয়ে থাকি...
আমি উপরে উঠবো একারণে তাই...
উপরে তাকিয়ে থাকি...
তাই একথাটা ভুলে যাই...
আমি একথাটা ভুলে যাই...
উপরে উঠতে হলে তো প্রথমে...
সামনে এগোনো চাই...
আমি সামনে হাঁটবো না...
আমি সামনে হাঁটবো না...
আমি উপরেই যাবো, সামনে তো নয়...
সামনে হাঁটবো না...


আমি ক্লাসের ভেতর হাত তোলা ভাল...
ছেলেদের দলে নয়...
ধরো তারচে উপরে, অনেক উপরে...
উঠতেই যদি হয়...
আমার উপরে তাকাতে ভয়...
আমার উপরে তাকাতে ভয়...
আমার উপরে তাকাতে ভয়...
লাগে...
দুপুর বেলাতে পার্পেল রঙে বিমর্ষতাটা জাগে...