খুশি খুশি খুশি খুব, খুশি আজ ঝিন্টী...
আনন্দে ভরা তার আজকের দিনটি...
বাড়িতে আজকে তার বাপি আর মামনি...
তার সাথে একসাথে ঠিকঠাক তেমনি...
অফিসের তাড়া নেই, তাড়া নেই গাড়িতে...
সবাই আজকে তারা ঝিন্টীর বাড়িতে...
মজা হবে, হুল্লোর, পড়াশোনা বন্ধ...
চারপাশে জমে থাকে গল্পের গন্ধ...
বাপি আর মামনিরা প্রতিদিন ব্যস্ত...
ঝিন্টীর দেখভাল বুয়াতেই ন্যস্ত...
ইশকুল, হোমওয়ার্ক, টিউটর ধুত্তোর...
অদ্ভুত প্রশ্নের অদ্ভুত উত্তর...
প্রতিদিন সারাদিন একা একা থাকতে...
লাগেনা লাগেনা ভাল ভুল ব্যথা ঢাকতে...
সবাই বলছে দ্যাখো, তুমি কেন হাসোনা...
বাপি আর মামনিকে কাছে চাই, আসোনা...
যাইহোক বাদ দাও, আজ তারা আছে তো...
দূর নয়, ঠিকঠাক ঝিন্টীর কাছে তো...
হয়তোবা একদিন, আনন্দ চলবে...
একদিন ঝিন্টীর কথাগুলো বলবে...
ব্যস্ততা প্রতিদিন, ব্যস্ততা বাইরে...
জানিনা এমন দিন কবে ঠিক পাইরে...
বাপি আর মামনিকে ভালবাসি তবুও...
ভালবাসা কমবে না, আজ-কাল-কভুও...