ভুল সীমানার গল্পনা...
জল্পনাদের কল্পনা...
আবার আমি আসবো তোদের ঝগড়া ঠাসা বাড়ি...
দাবির বিষয় পাচ্ছেনা...
নীল গালাগাল খাচ্ছেনা...
আজকে নিয়ে তোমার সাথে দশ বারো বার আড়ি...
কে জানি কি করছিল...
হাত-পা চেপে ধরছিল...
আমার কেবল চিন্তা লাগে, তোর জানালার কাঁচ...
শুন্য মাথার যন্ত্রণা...
পেছন দিকের মন্ত্রণা...
মাথায় তুলে দিব্যি খানিক উল্টো হয়ে নাচ...
অংকগুলো পারবি তো...
এবার আমায় ছাড়বি তো...
সাবধানে সব করিস তোরা, হয়না যেন ভুল...
কাঁদলে সেটা কষ্ট না...
তোদের কথা স্পষ্ট না...
কালকে বলা গল্পে ছিল, তিনশখানাই গুল...
শ্যাওলা পড়া সভ্যতা...
তোমার সহজলভ্যতা...
আমার কেমন ইচ্ছে করে, আবার হবো কাক...
ঘুনপোকাদের আস্তানা...
তোমার-আমার রাস্তানা...
তোমার-আমার রাস্তাগুলো সবাই খুঁজে পাক...
দুপুরবেলার বৃষ্টিতে...
ঘোর লাগা তোর দৃষ্টিতে...
স্যাঁতস্যাতে কার নীল আকাশে উল্টো হয়ে শুই...
বাঁশবাগানের বাঁশফুলে...
গভীর বনের কাশফুলে...
তোর কাছে এই আমিই ভাল, আমার কাছে তুই...