বাংলা কবিতা ডট কমের কবি সম্মিলনে  বিশিষ্ট সাহিত্যানুরাগী তথা  ত্রিপুরা হাই কোর্টের মাননীয় এডভোকেট জেনারেল শ্রীযুক্ত সিদ্ধার্থ শঙ্কর দে মহাশয়ের অনুভূতি একটু মন দিয়ে শুনুন । উপস্থিত কবিগনের সুন্দর স্মৃতিচারণ হবে, অন্যদের জন্য অমিয় কথামালা ।