নারু কাকা এত ভালো
               খায় না সে নারু,
তার কাছে নারু যেন
               একেবারে দারু ।
ঘরে বাইড়ে যেখানেই
               খেতে যাবে সে,
আমি ভাইস্তা সর্বদা
               থাকি তার পাশে ,
নারু দিলেই তাকে কেউ
               হাতে আমার আসে,
এমন খাওয়া পেলে, তাকে
               কে না ভালবাসে ।।


রচনা কাল - ১৯৯০ ইং ।