ক্ষমা করো বধু, ক্ষমা করো
ভুল গুলো ক্ষমা করো
নতুন করে হাত ধরো
বেদনা গুলকে পেছনে ফেলো।


স্বপ্নরা আসবে ফিরে,
জীবনের নতুন পথে
সাজাবো বাসর মোরা,
হৃদয় আঙ্গিনায় তোমার করে।


জীবনটা সুন্দর হবে
যদি তুমি থাকো পাশে
গড়বো মোরা প্রানের বাসর
বসবে মোদের সুখের আসর।


ক্ষমা করো বধু ক্ষমা করো,
গ্লানিগুলো মুছে ফেলো
জীবনটাকে নতুন করে সাজিয়ে নেব
ভালোবেসে আমায় বুকে টানো।