এতো দুঃখ দিয়ে কি সুখ পাও তুমি
আমি তো আজও তোমারই আছি,
যদি ভালোবেসে ভুল করে থাকো তুমি
তবে বলো দাও আমায় সোজা ভাবে।


জীবন পথ চলায়, তোমার হাত ধরে
সুখ খুজেছি আমি, তোমার মাঝে,
পেয়েছি জীবন নতুন ভাবে, তোমায় পেয়ে,
গড়েছি সুখের নীড়, ভালোবাসার মহলে।


আজ কেন দুরে গিয়ে, ভালোবাসা ভুলে গিয়ে,
নিয়েছ জীবনের সুখ কেড়ে, আমার জীবন থেকে,
ভুল যদি করে থাকি, ক্ষমাও চেয়েছি তোমার কাছে,
যেওনা আমায় ভুলে, ক্ষমা করো হৃদয় দিয়ে।


ফেরার পথ বন্ধ করো না,
আমার ভালোবাসা ভুলে যেও না,
নতুন পথের সাথী খুজো না,
তবে আমি আর রইবো না।


ভুল গুলো ক্ষমা করে, আমাকে শুধরে নিতে
তোমাকে জীবনে পেতে, তোমার হাত বাড়িয়ে দাও,
যে ভুল করেছি আমি, তুমি দুরে চলে গেছ,
সে ভুল হবে না আর, আমার জীবন তোমারই হাতে।