আমি দুঃখ কে সুখ ভেবে সইতে পারি
যদি তুমি পাশে থাকো।
সুখ টাও দুঃখ হয়ে যায় তখন
যখন তুমি দুরে থাকো।


সুখ খুজো না তুমি অন্যখানে,
আমি দেব তোমায় সুখের ঠিকানা।
সুখি কিরতে চাই তোমাকে,
আমার ভালোবাসার মাঝে।


ভুলে যেও না আমার ভালোবাসা,
যা তোমায় দিয়েছিলো সুখের ঠিকানা।
আমাকে আপন করে, সবকিছু উজাড় করে,
সুখি হয়েছিলাম দুজনে।


ভুল যদি করে থাকি,
জানি ক্ষমা পাবো তোমার কাছে,
ভালোবাসো তুমি আমাকে,
প্রমান দিছেছো তা বারে বারে।


আমাকে দুরে ঠেলে,
সুখ পাবে কি অন্য জীবনে,
ভালোবাসা আর ভুল করা,
একই সুতায় গাঁথা মালা।


ক্ষমা চাই, ক্ষমা চাই, ক্ষমা চাই
নতুন করে আবার তোমায় ভালোবাসতে চাই,
ক্ষমা করো, ক্ষমা করো, ক্ষমা করো,
আবার নতুন করে আমার হাতটি ধরো।


দুরে থাকো তবু ভালো
আমায় আবার নতুন করো ভালোবাসো,
নতুন করে তোমার জীবনের দরজা খলো
আমি আসবো, চীরদিন সাথে রইবো।


কথা দিলাম, আর ভুল হবে না,
তোমায় দুঃখ দেব না,
নতুন করে কাউকে জীবনে এনো না,
আমি ছিলাম, আছি,
থাকতে চাই চীরকাল তোমার পাশে,
তোমার হয়ে, নতুন করে।