আমি তোমায় দেখেছি
সেই স্বপ্নিল আলোতে
যেদিন ভালোবেসেছিলে আমাকে।


আমি আবার দেখেছি
ব্যাথা ভরা দুঃখ নিয়ে
যেদিন চলে গেছ দুরে।


আমি অশ্রু সিক্ত নয়নে,
দেখেছি তোমার চলে যাওয়াকে,
বাধতে পারিনি তোমায়,
আমি চীরদিনের বাধনে।


ফেলে আশা দিনগুলি মোরে,
কঁদাবে জীবনের বাকি পথটাতে
ভুল গুলো ক্ষমা করে,
ফিরো এসো আবার আমার জীবনে,
প্রতিক্ষায় রইবো চীরদিন তোমার স্মরনে।