আমার গানের মাঝে যদি কোনদিন
খুঁজে পাও ভালোবাসার স্মৃতি,
ভুলে যেও, ভুলগুলো ক্ষমা করে
ফিরে এসো আবার নতুন করে।


গেয়ে যাই গান, লিখে যাই স্বরলিপি
স্মৃতির জানালায় শুধু তোমারই লুকোচুরি,
বেদনার যন্ত্রনায়, তোমায় মিনতি করি
এসো না আবার ফিরে, একসাথে পথ চলি।


আমার এই গান গাওয়া, লিখে যাওয়া স্বরলিপি
তোমারই চরনে রাখা ভালোবাসার আকুতি
জীবন পথের মাঝে আজ একাকী বাস করি
তোমাকে ফিরে পাবার আশায় বুক বাধি।


গানের স্বরলিপি, বেদনার আঁকা ছবি
কন্ঠের সুরগুলি, ফিরে পাবার আকুতি,
কবিতার পঙ্কতি, তোমায় কারা মিনতি
মঞ্চের আমি, তোমার আশায় নেচে যাচ্ছি।