বেদনার নীল রঙে একেছি তোমার ছবি
অন্য কোন রঙ ধরেনা যে তুলি
স্বপ্নরা সব উড়ে গেছে তোমার সাথে
বেদনাকে সাথে নিয়ে পড়ে আছি এই আমি।


পথ হারা পথিক আমি, একাকী পথ চলি
সুখে থাকো তুমি, এই কামনা করি
জীবনের মানে নেই, তবু বেঁচে আছি
বিধাতা জানে কবে চলে যাবো আমি।


ভুলগুলো আজ কাদায় আমাকে
ফিরে যেতে চাই তোমার কাছে
মনে পড়বে কি আবার আমাকে
ডেকে নেবে কি আবার তোমার কাছে।


জীবনের বোধটা শুন্য হয়ে গেছে
পথের বাঁকে এসে পথ হারিয়েছে
জীবনে আঁধার নামে, একাকী আমার পথে
আলো হয়ে ফিরে এসো আমার জীবনে।


কল্পনার আল্পনা, ভেঙ্গে যাওয়া গল্পটা
সময়ের ছুটে চলা, জীবনের স্বপ্নটা
বেদনার রঙে আঁকা, তোমার ছবিটা
সুখের বাধনে গড়া, আমাদের ভালোবাসা।


অতীতকে মুছে ফেলো
নতুন করে হাত ধরো
স্বপ্নগুলো আবার দেখো
জীবনের মানেটা বদলে দেবো।