জীবনের সব দু খ মুছে যাবে
যদি তুমি বলো পাশে রবে।
নতুন করে স্বপ্ন গুলো পাখা মেলবে
যদি তুমি বলো স্বপ্ন সাজাবে।


আকাশের মেঘ গুলো বৃষ্টি ছড়াবে
যদি তুমি বলো বৃষ্টিতে ভিজবে।
রাতের আধার কেটে যাবে
যদি তুমি বলো আলো দেখবে।


রংধনু আকাশে জীবনের রং ছড়াবে
যদি তুমি বলো আমার হবে।
জীবনের ছবিগুলো তোমার মত হবে
যদি তুমি বলো ছবি আঁকবে।


বেদনা গুলো সব হারিয়ে যাবে
যদি তুমি বলো সুখি হবে।
জীবনের পথটা সরল হবে
যদি তুমি বলো সাথী হবে।