মন মানে না তোমায় ছাড়া
কেদে ফিরি একা একা
জীবনটা আজ আর আমার না
দিয়েছি যে তোমাকে সপে সবটা।


বিধাতার পায়ে অর্ঘ দিয়েছি
তোমাকে আমার করে চেয়েছি।
তোমার পায়ে ভালোবাসা রেখেছি
তোমাকে পাবার মিনতি করেছি।


বিধাতার কাছে আর্জি
তোমার কাছে মিনতি
সময়ে কাছে নিবেদন
নিজের কাছে প্রতিজ্ঞা।


সুখ নামক চাবিটা,
দেব তোমায় উপহার।
ভালোবাসায় ভরিয়ে দেব
তোমার আমার সংসার।


জীবনের চাওয়া পাওয়া
সব তোমায় ঘিরে,
ভবিষ্যত রচিব আমরা
আমাদের সন্তানের মাঝে।


ভুলো না আমায়, যেওনা দুরে সরে
তুমি ছাড়া, রবে না জীবন,
হারিয়ে যাবো, অতল অন্ধকারে
যে হাত ধরেছিলে, চিরদিন রেখ ধরে।


বিধাতা চাইবে মুখ তুলে
আমরা সবাই রইবো একসাথে।
শুধু তুমি থেকো আমার পাশে
জীবনের সব পরতে পরতে।