আমার জীবনের অতিত আমার লেখা
বর্তমান সাদা কাগজ
ভবিষ্যত লিখবে তুমি, আর আমি,
এগিয়ে যাবো তোমার লেখা পথে।


জীবনের চাওয়া তুমি,
পাওয়াটা তোমার হাতে
জীবনের সব স্বপ্নগুলো তোমার
সাজাবো আমি, তোমার মত করে।


শুধু একবার হাত বাড়িয়ে দেখ
জীবনটা সুন্দর আর আনন্দময়
স্বপ্নগুলো সত্যি, বাস্তবায়ন প্রয়োজন
তুমি আর আমি এক সাথে করবো জয়।