মনে পড়ে কি আজ আমায়,
ভোর বেলা ঘুম থেকে জেগে?
দিনের শুরুটা করতাম তোমার ললাটে ঠোট ছুয়ে।


মনে পড়ে কি আজ আমায়,
সকালে নাস্তার সময়?
সকালের নাস্তাটা আমার হাতে তৈরী।


মনে পড়ে কি আজ আমায়,
দুপুরে ভুলে যাওয়া খাবারের কথা?
আমার একটি এসএমএস।


মনে পড়ে কি আজ আমায়,
বিকেল বেলায় গরম কফির চুমুকে?
দুজনে মিলে খেতাম এক সাথে আনন্দে।


মনে পড়ে কি আজ আমায়,
সন্ধ্যা বেলায় ঘুরতে যাবার সময়?
হাতে হাত রেখে চলতাম দুজনে।


মনে পড়ে কি আজ আমায়,
রান্না ঘরে রান্নার সময়?
আমি পেছন থেকে জড়িয়ে ধরে থাকতাম।


মনে পড়ে কি আজ আমায়,
রাতে খাবার টেবিলে?
খেতাম দুজনে গল্প করতে করতে।


মনে পড়ে কি আজ আমায়,
রাতে ঘুমাবার সময়?
আমার বুকে মুখ লুকিয়ে নিশ্চিন্তে ঘুমাতে।


মনে পড়ে কি আজ আমায়,
মধ্যরাতে পায়ের ব্যাথায়?
আমি যখন তোমার পা মালিশ করে দিতাম।


মনে পড়ে কি আজ আমায়,
জ্বরের ঘোরে কিংবা অসুস্থতায়?
যখন আমায় তুমি আকড়ে ধরে থাকতে।


ভুলে কি গেছ সেই সব দিনের কথা
পারিনি ভুলতে আমি, পারবো না।
আজও মনে পড়ে সেইসব দিনে কথা
কাটে না দিন তাই একা একা।