আমার সমস্ত অস্তিত্ব জুড়ে সে,
আমি আমাকে হারিয়েছি তার মাঝে।
আজ সে আমায় করেছে ধন্য,
আমি তার মাঝেই নতুন করে পূর্ন।


আজ তাকে পেয়েছি কাছে,
তাকে ছুয়েছি নতুন করে।
আলিঙ্গন করেছি নতুন আবেসে,
পূর্নতা পেয়েছি নতুন করে।


কাটিয়েছি সময়, বেলা বয়ে গেছে,
নীরবে সূর্য্ব ঢলেছে পূব আকাশে।
সন্ধ্যা ঘনিয়েছে, বাতাস ছুয়েছে গেছে
চাঁদ উঠেছে পশ্চিমে, দেখেছি দুজনে।


জীবনের বাস্তবতা, সময়ের নিয়ম
রেখে এসেছি তাকে, তার নীড়ে।
সাথে এনেছি স্মৃতিমাখা সৌরভ তার
কেটে যাবে আরো কিছুদিন, নই একা আর।