আমি জানি আমার অস্তিত্ব জুড়ে তুমি,
আমি জানি আমার নিঃশ্বাসে তুমি,
আমি জানি আমার স্বপ্নে তুমি,
আমি জানি আমার হৃদয়ে তুমি।


আমি জানি আমি আর আমাতে নেই
আমি জানি আমি তোমাতেও নেই
আমি জানি আমি তোমার ভুবনে নেই
আমি জানি আমি তোমার জীবনে নেই।


আমি জানি আমি একা,
আমি জানি আমার স্বপ্ন মিথ্যা
আমি জানি আমার ছবিগুলো ভুল
আমি জানি আমার আশা আলেয়া।


আমি জানি তুমি বহুচরিনী, বহুরুপী
আমি জানি তুমি খেলেছো ভয়ানক খেলা
আমি জানি তুমি মিথ্যো জালে জড়াও আমায়
আমি জানি তুমি আমাকে ফেলে যাবে একা।


আমি জানি সব, তবু আছে ভালোলাগা
আমি জানি সব, তবু মনে থাকে আশা
আমি জানি সব, তবু তোমাকে পেতে চাওয়া
আমি জানি সব, তবু তুমিই যে ভালোবাসা।