আমি তোমার আকাশে ধ্রুব তারা হতে চাই না
আমি ভালোবাসি জীবনকে, আমি ভালোবাসি তোমাকে
আমি তোমার জীবনে আঁকা ছবি হতে চাই না।


আমি তোমার ছলনা আর অবহেলা চাই না
আমি তোমার সাথী হবো, তোমায় আমি সুখি করবো
আমি তোমায় ছাড়া জীবনে আর কিছু চাই না।


আমি রাতের আকাশে জেগে থাকা চাঁদ চাই না
আমি সারাবেলা, সারাক্ষন তোমার হয়ে রইবো
আমি ভোরের আলোয় একা একা সূর্য্যকে চাই না।


আমি তোমায় ছাড়া রঙধনু রঙে রাঙাতে চাই না।
আমি তোমার হাতে হাত রেখে জীবন পথে চলবো
আমি গোধুলীর আলোতে বিষন্ন মনে, হাটতে চাই না