প্রিয়তমা, মুখ তোল, একটু হাসো
কথা বলো আমার সাথে,
সবুজের প্রান্তরে, জোসনার আলোতে
বাসর সাজিয়েছি, আমরা দুজনে।


সুখের আবেশে, ক্লান্ত চোখে
জেগে আছো তুমি, আমার সাথে,
ঘুমিয়ে পড়ো, আমার বুকে
চাঁদ মামা জেগে রবে পাহারাতে।


ভোর হলো, দেখো সূর্য্য উঠেছে
চোখ খোল, চেয়ে দেখ
দাড়িয়ে আছি আমি, তোমার শিয়রে
মুখ তোল, উঠে বসো
চলোনা ঘুরে আসি, নির্মল বাতাসে।


নতুন দিনের, নতুন আলোতে
পথ চলা শুরু হবে, নতুন করে,
থাকবো দুজন, দুজনার হয়ে
জীবনের প্রতিটি পদক্ষেপে।