আমি ছবি আঁকি চোখেতে
কবিতা লিখি হৃদয় তটে
হারিয়ে যাই সুরের ভুবনে
ফুল ফোটাই মনের বাগানে।


তুমি সুন্দর আমার ছবিতে
যেখানে রং তুলিরা খেলা করে
হৃদয়ের আল্পনার কল্পনাতে।


স্বপ্ন রাঙানো, হৃদয় নিংড়ানো
ভালোবাসার পথে হেটে চলি
তোমার দুটি হাত ধরে।


হৃদয়ে তোমায় আমি লিখিনি
কেননা তুমি আমার জীবন সঙ্গিনী
তুমি আছো, রবে, চীরদিন আমার সাথে।