পলাশ বাবুর বিয়ে হবে তাইতো হৈচৈ,
মা রেধেছেন কোর্মা পোলাও পিসি ভেজেছেন কৈ ।


ভুড়ি ভোজে ব্যাস্ত সবাই ব্যাস্ত সাজ গোজে সবে,
নিশি শশি মায়েশা পিসি বউ আনতে যাবে ।


পলাশ যাবে শশুর বাড়ি সঙ্গে নেব কি ?
ময়রার কাছে টাটকা ছানা এবং গাওয়া ঘি ।