ভেঙ্গে মৌনতা
এবার জেগেছে
বীর জনতা ।


সাবধান সাবধান
একতা বদ্ধ হয়েছে
নবীন যুবা নৌজোয়ান
জবাব ওদের দিতেই হবে
পাবে না পরিত্রান ।


বক ধার্মিক লুটেরা
হায়েনার দল যত
রাজনিতীর নামে
আম জনতার প্রতারিত
করছে অবিরত ।


চোরদের প্রশাষন
আর ঘুনে ধরা সিংহাসন
ভেঙ্গে এবার করবো একা কার
জেগেছে আবার বীর জনতা
জেগেছে আবার ।