রাত দুপুরে থেকে থেকে
উঠিস ডেকে
ঝিঁ ঝিঁ বলে
ঝিঁ কি তোরে ফেলে গেছে চলে ।
তাই বুঝি উঠিস ডেকে ঝিঁ ঝিঁ বলে ।


ঝিঁ ঝিঁ বুঝেছি ছি ছি অমন জল্লাদ হলে
কেউ কি থাকতে পারে তার কবলে ।
অমন মায়া কাদা কেদে
আর তুমি ডেকনা ঝিঁ ঝিঁ বলে ।