যমুনার পণ‍্য দেশের মানুষের জন‍্য
ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস
পণ‍্য সমাহার সুখি পরিবার সকলে
ব‍্যবহার করে আসছে ঘর-শোভায়।


এমন'ই একটি দিন ক্ষণে আজ হল
পণ‍্য সেবা বিক্রেতা সমগ্র বাংলাদেশ
জেলা-উপজেলা শহর তলীর শোরুম
মালিক-বিক্রয়-বিপনন-সেলস ট্রিম!


সমন্বয়ে অনুষ্ঠিত অনুষ্ঠান ডিলার
কনফারেন্স আহবান জমকাল এক
অসাধারণ মালিক ব‍্যবসায়িক দল
সংগঠন অপূর্ব মেলবন্ধন ধীর স্বপ্ন।


ব্যয়সায়ে মালিক ও বিক্রতা সমন্বয়
দেখা দেয় ‌্যঅভাব সেই ব্যবসাতে
নামতে থাকে ধ্বস! লোকসান আর
লোকসান শ্রমিক অসন্তোষ্ট অনিয়ম!


কল্পনা করা যায় না কি রকম রুপ
নিতে পারে দেখা মালিক-শ্রমিকরা-
কর্মচারী-কর্মকর্তা সকলেই অচেনা
শিল্পে অনিয়ম ও মন্দা অঘুমমালিক।


চেতনা জাগ্রত জাগে কি সফলতাতে
সেই অনুপ্রেরণা কষ্ট-সাধ‍্যের সফল!
বিশাল এক মিলন মেলা জম-জমাট
টানটান আনন্দ মুখোর পরিবেশ স্বপ্ন।
***********************
বাণী: চলমান..