তোমার কথা মত আমি বদলে গিয়েছি,
শুধু তোমায় ভালবাসি বলে।।
তোমার কথা রেখে আর সিগেরেটে মুখ দিইনি ,
শুধু তোমায় ভালবাসি বলে।।
তোমার কথা মত আমি ভালবাসা কাকে বলে শিখে নিয়েছি,
শুধু তোমায় পেতে চাই বলে ।।
তোমার কথা রেখে আর রাস্তায় হেটে যাওয়া সুন্দরীদের দিকে তাকাইনা,
শুধু তুমি কষ্ট পাবে বলে।।
কিন্তু তুমি কথা রাখনি ,
তুমি বলেছিলে,
আমি ভাল হতে পারলে তুমি আমার হবে/
আমার সাথে বিকেলে সোনালী রোদের মিষ্টি আলো গায়ে মাখবে/
হাত ধরে আমার সাথে নদীর চরে খালি পায়ে হাটবে/
আমার কপালের সামনে জমা চুল তোমার নরম হতের ছোঁয়ায় সিঁথি করে দিবে/
আমার সাথে নদীর পাড়ে পানিতে পা ভিজিয়ে বসে রইবে/


//তুমি কথা রাখনি তুমি কথা রাখনি//