তুমি ডোবাবে একদিন আমায়
তোমার নয়ন দীঘির জলে,
তুমি সত্যিই ডোবাবে আমায়
তোমার চোখের মায়ার ছলে,
তুমি ডোবাবে গো,সত্যিই ডোবাবে
তোমার লাল অধরের আশায়
যাতে আসক্ত করেছ অতিমাত্রায়
প্রিয়তামা,তুমি ডোবাবে আমায়,
পবনে উড়িয়ে,
তোমার অলকে জড়িয়ে,
প্রেম দরিয়ায় ।
ডোবাবে আমায়,
তুমি একদিন সত্যিই ডোবাবে ।