ভুতুরে আত্মা
পুলভেজলিয়া আইল্যান্ড
ভয়ার্ত শন।


এ্যালিয়েন বীক্ষা
গার্ডেনঅব ইডেন
সকোটরা দ্বীপ।


দুর্গম পথ
প্রবাল ঘাট দূর্গ
খা[ড়া উচ্চতা।


জহর কুন্ড
চিত্ররগর দূর্গে বলি
পদ্মাবতীর।


রাজস্থানেরই
কুম্ভালগর কেল্লা
দীর্ঘ প্রাচীর।  


আমোর দূর্গ
ভাস্কর্য নিদর্শন
শীষ মহল।


কলকন্ডা কেল্লা
ধাঁ ধাঁ আঁধারে বাস
গুপ্ত ধনের।


জাইগড় কেল্লা
হারাবলি পর্বত
ধন্য পাহারা।


রাইসেন কেল্লা
পরশপাথুরে সোনা
কল্প কাহিনী।


চিকনগালা
অদ্ভুত আওয়াজ
মৃত্যু তারপর।  


লালবাগ কেল্লা
সুরঙ্গে মৃত্যুজম
বন্ধ দরজা ।


লাল কেল্লায়
মোঘল নিদর্শন
মিউজিয়াম।


থানছি বন্ধারুন
আফিম চাষে বন্দ্বী
জীবন মৃত।


পবিত্র আয়না
ইসি গ্রান্ড মন্দির
সূর্য দেবীর।


এরিয়া ৫১
গোপন গবেষণা
এলিয়েনরূপ।


স্বচ্ছ জলরং
গ্রীনিচ উইংহ্রদ
জন্ম ফ্লোরিডা।


তিনরঙে জল
লাগো ডি প্রাইজ
গ্রীস ইটালি।


কাফলান ফিস-
বালিতে ডিম ফোটে
সূর্য প্রতীম।