অনেক পিপাসা
দুঃসহ  একাকিত্ব ,প্রতিটি মিনিট কালো বিড়ালের মত গলায়  ঝুলে মিউ মিউ করে
মনের  গহিনে ব্যথার মেঘ জমে আছে
কেউ  এমন নেই যে বুকের বিক্ষুব্ধ মাংসে একটু নরম  হাতের ছোঁয়া দিবে
ভেজাবে চোখের বৃষ্টিতে
নিজের নরম অস্তিত্বে দেবে একটু নিরাপদ ঠাঁই
বুকের ভিতর অস্ফুরিত ভালবাসার গোঙানি
হাতের কাছে ভাল বাসবার মত নেই কোন ফুল
হয়তো সত্যি  পরস্পরকে দেখবার, ভাব বার ও উপলব্ধি  করবার সময় ও স্থিতি কারো নেই
কতকাল আর অবাস্তব সুন্দরীর রূপকল্প নিয়ে বাঁচা যায়